অর্থ সাহায্য

screenshot 20200415 214659 অর্থ সাহায্য

প্রত্যাবর্তন.কম সম্পূর্ণ স্ব-উদ্যোগে পরিচালিত একটি অ-লাভজনক সংগঠন।আমাদের এই প্রজেক্টটি যদি আপনাদের কাছে একটুও ভালো লেগে থাকে বা আপনারা কোনো ভাবে এই প্রজেক্টটি থেকে উপক্রিত হয়ে থাকেন তাহলে একে সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে আপনাদের সাহায্যে হাত বাড়িয়ে দিন।বর্তমানে এই ব্লগ প্রজেক্টের বিভিন্ন খাতে (ডোমেইন, হোস্টিং, CDN, রাইটিং কন্টেস্ট, ব্লগ পোস্টিং, কনটেন্ট কোঅর্ডিনেশন, গ্রাফিক্স ডিজাইন, অনলাইন মার্কেটিং) মাসে গড়ে ৫,০০০ টাকা খরচ হয়। ভবিষ্যতে ব্লগটি প্রচারের জন্য আমাদের বড় আকারে বিজ্ঞাপনের (advertising) দিকে যাওয়ার লক্ষ্য রয়েছে। তখন মাসিক খরচ আরও বেড়ে যাবে। যেটা অনেকাংশেই আমাদের জন্য চ্যলেঞ্জিং একটা ব্যাপার।

সেকারণেই, প্রত্যাবর্তন.কম কে সামনে এগিয়ে যাবার জন্য সর্বপ্রথম আল্লাহর কাছে আপনাদের প্রার্থনা, তদুপরি এর প্রোজেক্টে আপনাদের সাহায্যের একান্ত প্রয়োজন। আমাদের এমন কিছু ভাই, বোনদের দরকার যারা প্রত্যাবর্তন.কমে প্রতি বছরে অথবা প্রতি মাসে একটা নির্দিষ্ট অঙ্কের অর্থ সাহায্য দিতে পারবেন। সেক্ষেত্রে আমাদের পথ চলা অনেকটাই সহজ হয়ে যাবে ইন শা আল্লাহ। যারা বাৎসরিক বা মাসিক ভিত্তিতে সাহায্য করবেন তারা প্রত্যাবর্তন.কম টিমের অন্তর্ভুক্ত হয়ে যাবেন ইন শা আল্লাহ। এক্ষেত্রে যে সকল ভাই, বোনেরা আমাদের সাথে যোগাযোগ করতে চান তারা নিচের ই-মেইলে যোগাযোগ করুন।

প্রত্যাবর্তন.কম অফিসিয়াল ই-মেইলঃ [email protected] অথবা এখানে ক্লিক করুন

যাদের এভাবে সাহায্য করার সুযোগ নেই কিন্তু প্রত্যাবর্তন.কম প্রোজেক্টে অবদান রাখতে চান তারা এককালীন যে কোন পরিমানের অর্থ সাহায্য পাঠাতে পারেন।

ইন শা আল্লাহ আপনার টাকার সম্পূর্ণটাই প্রত্যাবর্তন.কম প্রজেক্টে ব্যয় করা হবে।সাহায্য পাঠানোর পর আমাদের নিশ্চিত করুন ই-মেইল ([email protected]) অথবা মোবাইলে (01515248146) মেসেজ পাঠিয়ে। ই-মেইল/মেসেজে আপনার নাম, স্থান ও সাহায্যের পরিমাণ উল্লেখ করুন।

টাকা এখানে প্রদান করুন